fbpx

MGI 5 YEARS CELEBRATION 2019

মিশন জিওগ্রাফি ইন্ডিয়া, ছয়ে পদার্পণ

MGI 5 YEARS CELEBRATION 2019

মিশন জিওগ্রাফি ইন্ডিয়া গ্রুপ পাঁচ বছর অতিক্রম করলো । বাংলা ভাষায় ভূগোল চর্চার অদম্য ইচ্ছায় যে সোশাল মিডিয়া গ্রুপ মুর্শিদাবাদের গোদাগাড়ী গ্রামে আরম্ভ হয় তা আজ পশ্চিমবঙ্গের ভৌগোলিক ক্ষেত্র ছাড়িয়ে অন্য রাজ্যেও প্রসারিত । এই দীর্ঘ পথ পরিক্রমায় আপনাদের সহযোগিতা সম্পূর্ণ রূপে এক অনন্য নজির । তাই পাঁচবছর পূর্তি ও ছয়ে পদার্পণের এই শুভক্ষণে সকল সদস্যদের জানাই আন্তরিক অভিনন্দন এবং বয়োজ্যেষ্ঠদের প্রণাম ।

মিশন জিওগ্রাফি ইন্ডিয়া এখন আর শুধুমাত্র একটা সোশাল মিডিয়া গ্রুপ নয় বরঞ্চ একটা পরিবারের রূপ নিয়েছে । আমরা প্রতিনিয়ত পরিবারের প্রতিটি সদস্যের চাহিদা পূরণে যথাসম্ভব প্রচেষ্টা করে গেছি এবং আগামী দিনেও ইহা জারি থাকবে । ভূগোলের ভাষাকে সহজসরল বাংলা ভাষার মধ্য দিয়ে একাত্মকরণের এই প্রচেষ্টায়ায় আপনাদের সক্রিয় সহযোগিতা একান্তই কাম্য । তাই সকল ভূগোল প্রেমী তথা মিশন জিওগ্রাফি ইন্ডিয়া পরিবারের সদস্যের কাছে আমরা অনুরোধ রাখি বাংলা ভাষায় ভূগোল চর্চার উন্নয়নের ধারাকে নিরবিচ্ছিন্নভাবে বজায় রাখতে আমাদের পাশে দাঁড়ান ।

এই পাঁচ বছরে ক্ষুদ্র এক চারা যে বিশাল মহীরুহে পরিণত হয়েছে তা নিঃসংকোচে বলা যায় । গ্রুপ তো বটেই আমরা আপনাদের চাহিদা পূরণার্থে ত্রৈমাসিক ম্যাগাজিনের তৃতীয় সংখ্যাও প্রকাশ করেছি ইতিমধ্যে, বিশেষ কারণে চতুর্থ সংখ্যা পিছিয়ে গেলেও তা শীঘ্রই প্রকাশিত হতে চলেছে । বাংলা ভাষায় ভূগোল চর্চার এক অনবদ্য ওয়েবসাইট রয়েছে আপনাদের নাগালের মধ্যে । পঞ্চম বর্ষের প্রারম্ভে আমরা আরম্ভ করেছিলাম MGI SLST GEOGRAPHY ONLINE COACHING যাতে অনেক প্রতিযোগী শিক্ষার্থীর চাহিদা পুরন করতে পেরে আমরা ধন্য এবং সেই বহতা বজায় রেখেই পঞ্চম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আজ (26/09/2019) থেকে আরম্ভ হচ্ছে MGI PRIME TET ONLINE COACHING এর প্রথম গ্রুপ ।

SLST GEOGRAPHY
আজ মিশন জিওগ্রাফি ইন্ডিয়া গ্রুপের ৫ বছর বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত হলো “স্কুল সার্ভিস ভূগোল হ্যান্ডবুক” (শুধুমাত্র প্রাইম মেম্বারদের জন্য)

পঞ্চম বর্ষ পূর্তির আরেক বিশেষ স্মৃতি হল মিশন জিওগ্রাফি ইন্ডিয়ার “স্কুল সার্ভিস ভূগোল হ্যান্ডবুক” বইটির আত্মপ্রকাশ । যা MGI SLST GEOGRAPHY ONLINE COACHING এর ফল । অনেক পরিশ্রমের মধ্য দিয়ে তিলে তিলে গড়ে তোলা আমাদের সমস্ত কিছু আমরা সমর্পণ করেছি আপনাদিগকে । চাহিদার নিরিখে কতটা দিতে পেরেছি তার বিচার আপনাদের উপরই তুলে দিলাম । আগামীদিনে যাতে আমরা আরও ভাল পরিষেবা প্রদান করতে পারি তার জন্য আপনাদের সক্রিয় সহযোগিতা এবং পথ প্রদর্শকের ভূমিকা কামনা করি।

ধন্যবাদান্তে:- মিশন জিওগ্রাফি ইন্ডিয়া টিম (26/09/2019)।

Content Protection by DMCA.com
এখান থেকে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

One thought on “MGI 5 YEARS CELEBRATION 2019

মন্তব্য করুন

error: মিশন জিওগ্রাফি ইন্ডিয়া কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত